শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক

২-সেশন মিলে মাত্র ১ উইকেট, বড় লিডের পথে ভারত

 

নিউজ: দৈনিক ঢাকার কন্ঠ 

প্রথম ইনিংসেই ছিলো ২৫৪ রানের বিশাল লিড। ভারত চাইলে বাংলাদেশকে ফলোঅন করাতে পারতো। ফলোঅন না করিয়ে নিজেরাই দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে গেছে তারা। ভারত দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামার পর মনে হচ্ছে চট্টগ্রামের উইকেটটা পুরোপুরি ব্যাটিং স্বর্গ।

 

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামার পর ভারতীয় ব্যাটারদের ওপর কোনো বাংলাদেশি বোলারই চড়াও হতে পারছে না। একা এক লোকেশ রাহুলের উইকেট ছাড়া আর কোনো উইকেটই ফেলতে পারেনি টাইগার বোলাররা। খালেদ আহমেদই কেবল একটি উইকেট নিতে সক্ষম হয়েছেন।

ভারতীয় স্পিনার কুলদিপ যাদব যেখানে টপাটপ উইকেট তুলে নিয়েছেন বাংলাদেশের, সেখানে টাইগার স্পিনাররা যেন বলই ঘূরাতে সক্ষম হচ্ছেন না। খালেদ আহমেদ, তাইজুল ইসলাম এবং মেহেদী হাসান মিরাজ কোনো প্রভাবই বিস্তার করতে পারেননি। প্রথম সেশনের অধিকাংশ সময় এবং দ্বিতীয় সেশনের পুরোটায় ৪৪ ওভার বল করেছে বাংলাদেশ।

সাকিব আল হাসান। প্রথম ইনিংসেও কেবল ১২ ওভার বল করেছিলেন অধিনায়ক। স্পিন কোচ রঙ্গনা হেরাথ গতকাল বলেছিলেন, সাকিবের কাঁধে ব্যথা আছে। এ কারণে তিনি বোলিং করতে পারেননি। দ্বিতীয় ইনিংসে বল করবেন। কিন্তু দ্বিতীয় ইনিংসে এখনও পর্যন্ত বল হাতে নিতে পারেননি তিনি।

 

উল্টো, ইয়াসির আলি ৫টি এবং লিটন দাসকে দিয়ে ২টি ওভার বোলিং করিয়েছেন সাকিব। তাতে কাজের কাজ কিছুই হয়নি। লোকেশ রাহুলছাড়া কোনো উইকেট পড়েনি ভারতের।

খালেদ আহমেদের বলে বিচ্ছিন্ন হন। ৬২ বলে ২৩ রান করে তাইজুলের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান লোকেশ রাহুল।

এ রিপোর্ট লেখার সময় ভারতের রান ৪৫ ওভারে ১ উইকেট হারিয়ে ১৫৯। ৯২ রান নিয়ে শুভমান গিল এবং ৪০ রান নিয়ে ব্যাট করছেন চেতেশ্ব পুজারা। এখনই ৪১৩ রানে পিছিয়ে পড়েছে বাংলাদেশ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com